বাঁশখালীতে ওরশের আগেই মহিষের আঘাতে প্রাণ হারালেন মাজারের খাদেম ফরিদ - আমার বাঁশখালী ডটকম AmarBanskhali.Com

ব্রেকিং নিউজ

শীর্ষ বিজ্ঞাপন

নিউজ এর উপরে বিজ্ঞাপন

Tuesday, March 13, 2018

বাঁশখালীতে ওরশের আগেই মহিষের আঘাতে প্রাণ হারালেন মাজারের খাদেম ফরিদ

আমার বাঁশখালী.কম ফাইল ফটো
আমার বাঁশখালী.কম, প্রতিবেদক, শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ্:

আগামী বৃহস্পতিবার (১৫ মার্চ) হযরত রউজ উদ্দিন শাহ (রঃ) এর ওরশ উপলক্ষে বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার খদুলাপাড়ায় প্রতি বছরের ন্যায় এ বছরও বার্ষিক ওরশ করার আয়োজনকারী।
ফরিদ আহমদ (৬৮) আনোয়ারা সরকার হাট থেকে ২টি মহিষ মিনি ফিকাআপ যোগে বৈলছড়ীতে  সোমবার সন্ধা ৭ টার সময় ফিকাআপ থেকে নামানোর সময় ফরিদ আহমদকে মহিষের শিং দিয়ে আঘাত করে। তারে চিকিৎসার জন্য প্রথমে বাঁশখালী হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।
চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ২ টার সময় মাজার খাদেম ফরিদ আহমদ মৃত্যু বরণ করেন। সে বৈলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার খদুলাপাড়া এলাকার ফজলুর রহমানের পুত্র  জানা যায়।
হযরত রউজ উদ্দিন শাহ (রঃ) এর মাজারের খাদেম বলেও জানা যায়।

6 comments:

  1. মহিষ আসলেই কওমী ছিলো তাই এই ওরস নামক বেহায়াপনা গাজাঁর আসর হবে আর হারামভাবে তাকে জবাই করে ভক্ষণ করবে মাজার পুজারী মুশরিকরা এটা সে এনে নিতে পারেনি বলেই আসলে মাজারের খাদেমকে আঘাত করেছে। আমার সাধ্য থাকলে এই মহিষকে আমি নোবেল পুরস্কার দিতাম। অন্তত জানোয়ার হয়েও আল্লাহকে চিনতে পেরেছে কিন্তু মানুষ নামক মাজার পুজারীরা আল্লাহ কে চিনলোনা।

    ReplyDelete
  2. মহিষ আসলেই কওমী ছিলো তাই এই ওরস নামক বেহায়াপনা গাজাঁর আসর হবে আর হারামভাবে তাকে জবাই করে ভক্ষণ করবে মাজার পুজারী মুশরিকরা এটা সে মেনে নিতে পারেনি বলেই আসলে মাজারের খাদেমকে আঘাত করেছে। আমার সাধ্য থাকলে এই মহিষকে আমি নোবেল পুরস্কার দিতাম। অন্তত জানোয়ার হয়েও আল্লাহকে চিনতে পেরেছে কিন্তু মানুষ নামক মাজার পুজারীরা আল্লাহ কে চিনলোনা।

    ReplyDelete

পোস্টের নীচে বিজ্ঞাপন